• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সড়ক দুর্ঘটনায় আহত নালিতাবাড়ীর ব্যবসায়ী মারা গেছেন

শেরপুরের নালিতাবাড়ী শহরের বাসিন্দা অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী ও বর্তমান পার্টস ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় আহত দুলাল মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) জামালপুরে সড়ক দুর্ঘটনার শিকার হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত এগারোটার দিকে তিনি মারা যান।

সূত্র জানায়, গত বুধবার দুলাল মিয়া নিজের অটোবাইক পার্টসের দোকানের জন্য পার্টস কিনতে সিএনজিযোগে জামালপুর যান। জামালপুর ব্রিজে সিএনজি থেকে নেমে রাস্তা পারাপারের জন্য দাড়িয়ে ছিলেন। এসময় একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে চাপা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হলে উদ্ধার করে প্রথমে জামালপুর ও পরে ময়মনিংসহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত এগারোটার দিকে তিনি মারা যান। বাইক চাপায় তার পা ভেঙে যাওয়া ছাড়াও মস্তিস্কে রক্তক্ষরণ হয়েছিল বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।